বর্তমান পরিপ্রেক্ষিত

রায়পুর জাগরণী ক্লাব ফুটবল টুর্নামেন্টে মদনাডাঙ্গা একাদশ সেমিফাইনালে

By মেহেরপুর নিউজ

October 19, 2024

মেহেরপুর নিউজঃ

মেহেরপুর সদর উপজেলার রায়পুর জাগরণী ক্লাব এর উদ্যোগে রায়পুর মাঠে অনুষ্ঠিত রায়পুর ফুটবল টুর্নামেন্টে মদনাডাঙ্গা একাদশ শেষ দল হিসেবে সেমিফাইনালে উঠেছে।

শনিবার বিকালে অনুষ্ঠিত শেষ কোয়াটার ফাইনাল খেলায় মদনাডাঙ্গা একাদশ টাইব্রেকারে ৪-১ গোলে শুভরাজপুর একাদশকে পরাজিত করে।নির্ধারিত সময়ে ১-১ গোলে অমীমাংসিতভাবে শেষ হওয়ায় শেষ পর্যন্ত খেলাটি টাইব্রেকারে গড়াই। খেলায় দ্বিতীয়ার্ধের ২২ মিনিটের সময় শুভরাজপুরের সুমন গোল করে দলকে এগিয়ে নেন। এর এক মিনিটের ব্যবধানে মদনাডাঙ্গার রাসেল গোল করে খেলার সমতা ফেরান। বাকি সময় আর কোন দল গোল করতে না পারায় শেষ পর্যন্ত টাইব্রেকারে আশ্রয় নিতে হয়।

টাইব্রেকারে মদনাডাঙ্গা একাদশের রানা,রকি,ইমরান ও অপু একটি করে গোল করেন। শুভরাতপুর এর পক্ষে সুমন ১টি গোল করলেও হিমেল ও রাহিতের কিক মদনাডাঙার গোলরক্ষক সজীব আটকে দেন। খেলায় বিজয়ী দলের গোলরক্ষক সজীব ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। সজীব স্পোর্টসের পক্ষ থেকে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার দেওয়া হয়। মেহেরপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল হাসান, অ্যাডভোকেট মিয়াজান আলি টুর্নামেন্ট কমিটির সদস্য মেহেদী হাসান, আব্দুল্লাহ আল মামুন রাসেল, আয়োব হোসেন উপস্থিত থেকে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার তুলে দেন।