আইন-আদালত

রাজনগরে প্রায় ১১ বছর পর ৫১ জনকে আসামি মামলা

By মেহেরপুর নিউজ

August 27, 2024

মেহেরপুর নিউজ:

ঘরবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের প্রায় ১১ বছর পর মামলা দায়ের করা হয়েছে। মেহেরপুর সদর উপজেলার রাজনগর শেখ পাড়া গ্রামের আশরাফুজ্জামান ওরফে আলিহীম বাদী হয়ে মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে এ মামলাটি দায়ের করেন।

মামলায় মোট ৫১ জনকে আসামি করা হয়েছে। মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতের বিচারক শারমিন নাহার মামলাটি এফ আই আর এর আদেশ দিয়েছেন। মামলায় আসামি করা হয়েছে রাজনগর গ্রামের অলিল, মুক্তি, কালাম, সালাম, ইউনুস আলী, রাসেল, রাজিব, মনিরুল ইসলাম,মিন্টু আনিসুর, জাহাঙ্গীর আলম, ফোরকান আলী, আবির শেখ, আনোয়ার, বিল্লাল,বুড়িপোতার সুমন, রাজনগর গ্রামের আবুল শামসুল, ভাসু মন্ডল, মানজারুল, রবিউল, জেলেহার, কাওসার আলী, ওমর আলী, মিলন, মামুন, সিরাজ, শফিকুল,হিয়া, বারদী কলোনি পাড়ার মোমিনুল চেয়ারম্যান, মামুন, রাজনগর গ্রামের রিন্টু, শামীম, রাসেল, আরফা, লালটা মিয়া, কাউসার, কালু, ইফতার, মিলন, শাহার আলি, রবিউল, কালু, মিলন, শাহীন, জিনারুল, সাইদুর, আয়াত,রায়পুর গ্রামের চৌকিদার বকুল, কাজী চৌকিদার সুরুজসহ ১০০-১৫০ জনকে আসামি করা হয়।

মামলার আর্জিতে উল্লেখ করা হয় ২০১৩ সালের ১৯ ডিসেম্বর আসামিরা রাজনগর শেখ পাড়া গ্রামের আশরাফুজ্জামান ওরফে আলিহীম বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর, গরু, ছাগলসহ ৩৩ লক্ষ টাকার মালামাল লুটপাট করে।আসামিরা প্রভাবশালী হওয়ায় মামলা দায়ের করতে বিলম্ব হয়।