ফুটবল

মেহেরপুর সরকারি কলেজের উদ্যোগে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

October 22, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সরকারি কলেজের উদ্যোগে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।মঙ্গলবার সকালে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

মেহেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এ কে এম নজরুল কবীর আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন। এসময় তিনি খেলোয়াড়দের সাথে পরিচিত হন। উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর সরকারি কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক সহযোগী অধ্যাপক খেজমত আলী মালিতা, টুর্নামেন্ট কমিটির আহবায় সহযোগী অধ্যাপক ফুয়াদ খান।

টুর্নামেন্টের সরকারি কলেজের ১১ টি দল অংশগ্রহণ করছে। এর আগে মেহেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এ কে এম নজরুল কবীর জাতীয় সঙ্গীতের সুরে জাতীয় পতাকা উত্তোলন করেন এবং বলে কিক মেরে টুর্নামেন্টের উদ্বোধন করেন। উদ্বোধনী খেলায় মেহেরপুর সরকারি কলেজের অর্থনীতি বিভাগ এবং বাংলা বিভাগ একে অপরের মোকাবেলা করে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী অপর দলগুলো হলো ইংরেজি বিভাগ, ব্যবস্থাপনা বিভাগ, স্নাতক (পাস) কোর্স, হিসাব বিজ্ঞান বিভাগ, দ্বাদশ শ্রেণী, একাদশ শ্রেণী, দর্শন বিভাগ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগ।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে সরকারি কলেজের শিক্ষক বশির উদ্দিন, এ এইচ এম মুন্সি রাশিদুল হক, মনিরুল ইসলাম, আলমগীর হোসেন,মইনুদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।