বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর বড়বাজার তহবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সভা ও কমিটি গঠন

By মেহেরপুর নিউজ

August 31, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর বড়বাজার তহবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সভা ও কমিটি গঠন করা হয়েছে। শনিবার রাতে তহবাজার ব্যবসায়ী সমিতি মিলনায়তনে সাধারণ সভা ও কমিটি গঠন করা হয়।

তহবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মারুফ আহমেদ বিজন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল হক কালু, সাবেক সাধারণ সম্পাদক আফতাব আলী, আব্দুস সামাদ প্রমুখ।

পরে বড়বাজার তহবাজার ব্যবসায়ী সমিতির অস্থায়ী কমিটি গঠন করা হয়। আব্দুস সামাদকে সভাপতি, হাফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে মোট ২২ সদস্য বিশিষ্ট তহবাজার ব্যবসায়ী সমিতির অস্থায়ী কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামী নির্বাচন পর্যন্ত তাদের দায়িত্ব পালন করবেন।

কমিটিতে অন্য যারা রয়েছেন তাদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি আব্দুল লতিফ,সহ-সভাপতি রুহুল আমিন, যুগ্ম সম্পাদক রনি মিয়া, সাহেব আলী, সাংগঠনিক সম্পাদক নাসিম খান, প্রচার সম্পাদক রাশেদুজ্জামান বাপ্পি, দপ্তর সম্পাদক আবু সাঈদ, ক্রীড়া সম্পাদক আবুল কালাম আজাদ টিটু, অর্থ সম্পাদক আব্দুল মতিন,  নির্বাহী সদস্য লিটন মিয়া, আনিসুর রহমান বুলু, মফিজুর রহমান, নিরু মোল্লা, আলী হোসেন, পানা হালদার।

এছাড়াও একই সাথে আনোয়ারুল হক কালুকে প্রধান উপদেষ্টা করে ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। অন্য উপদেষ্টারা হলেন আহসান হাবীব, আব্দুস সাত্তার মিয়া, আরিফ খান ও আফতাব উদ্দিন।