বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক

By মেহেরপুর নিউজ

September 07, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের  অভিযানে ১০ গ্রাম হিরোইন সহ শামিমুল আজিম রাজ এবং জাহিদ হাসান নামের দুই মাদক ব্যবসায়ী আটক।

শনিবার সন্ধ্যার দিকে মেহেরপুর সদর উপজেলার বাজিতপুর বুড়িপোতা মাঝা মাঝি স্থান থেকে শামিমুল আজিম রাজ এবং জাহিদ হাসানকে আটক করা হয়। আটক শামিমুল আজিম রাজ মেহেরপুর শিশুবাগান পাড়ার মাসুদ বিশ্বাসের ছেলে এবং জাহিদ হাসান শহরের বোশপাড়ার মুসলিম বিশ্বাসের ছেলে।

জানা গেছে গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবুল হাশেমের নেতৃত্বে সঙ্গীয় উপ পরিদর্শক মদনমোহন, রফিকুজ্জামান, রুহুল আমিন, সুজন আলী, রাজু আহমেদ সহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা বুড়িপোতা ইউনিয়নের বুড়িপোতা বাজিতপুর সড়কে অভিযান চালান।

এসময় বুড়িপোতা উত্তরপাড়া জামাত আলীর বাড়ির পূর্ব পাশে থেকে মোটরসাইকেল আরোহী শামিমুল আজিম রাজ এবং জাহিদ হাসানকে চ্যালেঞ্জ করলে তারা মোটরসাইকেল নিয়ে পালাবার চেষ্টা করলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা তাদেরকে আটক করে।এ সময় তাদের দেহে তল্লাশি চালিয়ে ১০ গ্রাম হিরোইন উদ্ধার করে। এবং তাদের ব্যবহারিত মোটরসাইকেল (হিরোহোন্ডা কুষ্টিয়া-এ-১৭৭১) নম্বরের মোটরসাইকেল সহ হেরোইন জব্দ করে। এ ঘটনার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।