টপ নিউজ

মেহেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ভূট্টাে বহিস্কার

By মেহেরপুর নিউজ

May 05, 2024

 গাংনী প্রতিনিধি :

দলীয় সিদ্ধান্তকে তােয়াক্কা না করে উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের চেয়ারম্যান প্রার্থী হওয়ায় মেহেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টোকে বহিস্কার করেছে বিএনপি।

শনিবার বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কারের সিদ্ধান্তের কথা জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, জুলফিকার আলী ভূট্টােকে প্রাথমিক সদস্যপদসহ বিএনপির সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন বলেন, বিএনপির সাংগঠনিক সিদ্ধান্ত অমান্য করে কোন নেতা কর্মী যদি এই অবৈধ সরকারের পাতানো কোন নির্বাচনে অংশ নেয় । তাহলে তাকেই বহিস্কার করা হবে এমন সিদ্ধান্ত অনেক আগেই নেওয়া হয়েছে। সারা দেশেই বিএনপি নেতাদের কঠোরভাবে হুশিয়ারি করা হয়েছে। এই সরকারের অধিনে কোন নির্বাচন অংশ নেবে না বিএনপি। জুলফিকার আলী ভুট্টো বলেন, বহিস্কার হবো এসব মাথায় নিয়েই নির্বাচনে অংশ নিয়েছি। যদি আবারো পাতানো নির্বাচন হয়। তবে দেশ বাসীর কাছে পূনরায় প্রমাণ হবে যে এই সরকারের অধিনে সুষ্ঠ নির্বাচন হতে পারে না। নির্বাচনে অংশ যখন নিয়েছি তখন শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো।

উল্লেখ্য,ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মেহেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভূট্টাে জেলার গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন।