আইন-আদালত

মেহেরপুরে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের প্রায় ১১ বছর পর মামলা

By মেহেরপুর নিউজ

August 27, 2024

মেহেরপুর নিউজ:

ঘরবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের প্রায় ১১ বছর পর মামলা দায়ের করা হয়েছে। মেহেরপুর সদর উপজেলার হিজুলি গ্রামের জাব্বারুল ইসলাম বাদী হয়ে মেহেরপুর আইন শৃঙ্খলা বিঘ্নকারী দ্রুত বিচার আদালতে এ মামলাটি দার করেন।

মামলায় মোট ১৭ জনকে আসামি করা হয়েছে। আইন শৃঙ্খলা বিঘ্নকারী দ্রুত বিচার আদালতের বিচারক শারমিন নাহার মামলাটি এফ আই আর এর আদেশ দিয়েছেন। মামলায় আসামি করা হয়েছে রাজনগর গ্রামের আদম আলী ছেলে মুক্তি মিয়া, সোভান মন্ডলের ছেলে ফিরাতুল ইসলাম, রেজাউল মালিথার ছেলে রবিউল ইসলাম, রেজাউল ইসলামের ছেলে ওমর আলী, বাড়াদি কলোনী গ্রামের ইনতু মিয়ার ছেলে মমিনুল ইসলাম, হিজুলি গ্রামের একরামুল হক সরদারের ছেলে শাহাবুদ্দিন, দরবেশ আলী ছেলে ভূগোল, রেজাউল হকের ছেলে ওয়াহিদুজ্জামান বল্টু, অফেজ উদ্দিনের ছেলে মহির উদ্দিন, আইজুদ্দিনের ছেলের বাবলু মিয়া, বদরুদ্দীন ছেলে হেলাল উদ্দিন, রাজনগর গ্রামের ছাকন আলীর ছেলে আমাদুল ইসলাম, রেজাউল খা ছেলে আমিন আলী, মোতালেব হোসেনের ছেলের দুলাল মিয়া, পিরোজপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে আব্দুস সামাদ বাবলু বিশ্বাস আমঝুপি গ্রামের মতিউর রহমান ওরফে মতি, বোরহান উদ্দিন আহমেদ চুন্নুর ছেলে সেলিম রেজা সহ অজ্ঞাতন ৪০-৫০ জনকে আসামি করা হয়।

মামলার আর্জিতে উল্লেখ করা হয় ২০১৩ সালের ১৯ ডিসেম্বর আসামিরা জাব্বরের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে।ওই সময় বাদীর বিরুদ্ধে একাধিক মামলা থাকায় এবং প্রাণনাশের রুমকে থাকাই মামলা দায়ের করতে পারেননি।