আইন-আদালত

মেহেরপুরে সাবেক মেয়র রিটনসহ ২৮ জনের বিরুদ্ধে মামলা

By মেহেরপুর নিউজ

August 25, 2024

মেহেরপুর নিউজ:

২০১৭ সালের সেপ্টেম্বর মাসে হামলার ঘটনার প্রায় ৭ বছর পর মামলা দায়ের করা হয়েছে। রবিবার মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল প্রথম আমলী আদালতে মামলাটি দায়ের করেন ইমন বিশ্বাস। ইমন বিশ্বাস মেহেরপুর শহরের সরকারি বালিকা বিদ্যালয় পাড়ার আব্দুস সাত্তার বিশ্বাসের ছেলে।

মামলায় মেহেরপুর পৌরসভার সাবেক মেয়র মাহফুজুর রহমান রিটন,জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেসানসহ মোটা ২৮ জনকে আসামি করা হয়েছে। মামলার অন্য আসামিরা হল, নাহিদ, রিয়েল, সোহানুর রহমান, বাদশা, মামুন, মাহাবুব, লিখন, মিজানুর রহমান হিরন, ইয়ানুস, তুফান, বারিকুল ইসলাম লিজন, আজিজুর রহমান, কাজল, আব্দুল হাই, মেজবা মিজানুর রহমান অপু, ফিরাতুল, ডালিম, শারাফাত, হীরক, জাহাঙ্গীর, ফাহাদ, শহীদুজ্জামান সুইট, আঙ্গুর, রাফিউল ইসলাম, মিজানুর রহমান মিঠু এবং আলমগীর হোসেন।

মামলার বিবরণে ইমন বিশ্বাস উল্লেখ করেছেন ২০১৭ সালের ১৭ সেপ্টেম্বর ইমন বিশ্বাস তার ফেসবুক আইডিতে কুখ্যাত তিন নর ঘাতক মোদি, শুচি এবং হাসিনা শিরোনাম একটি স্ট্যাটাস দেয়ার ঘটনায় ইমন বিশ্বাসের উপর হামলা চালানো হয়। ওই ঘটনার সে সময় ইমন বিশ্বাস থানায় মামলা দায়ের করতে গেলেও মামলা গ্রহণ করা হয়নি মর্মে আরজিতে উল্লেখ করেন। মামলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক শারমিন নাহার মামলার এফ আই আর এর আদেশ দেন।