বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতিসহ ৩ জন আহত

By মেহেরপুর নিউজ

September 23, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবীব সোনা, মোখলেস ও রমজান আলী নামের ৩ জন আহত হয়েছে। আহতদের মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মোকলেছুর রহমানকে ঢাকা রেফার্ড করা হয়।

সোমবার দুপুরের দিকে মেহেরপুর- চুয়াডাঙ্গা সড়কের রাজনগরে এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহত আহসান হাবিব মেহেরপুর শহরের পুরাতন বাস স্ট্যান্ডপাড়া বাসিন্দা। মোখলেসুর রহমান শহরের নতুন পাড়ার মুকুলের ছেলে। রমজানের ঠিকানা জানা যায়নি।

জানা গেছে মোখলেছুর ও রমজান মোটরসাইকেল যোগে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল। এ সময় একটি প্রাইভেট কার একই দিকে যাওয়ার সময়  মোটরসাইকেল আরোহীর সাথে ধাক্কা  লাগে। এতে প্রাইভেট কার চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা মারে। এতে মোটরসাইকেলর আরোহীদ্বয় এবং প্রাইভেট কারের আরোহী সোনা আহত হয়। প্রাইভেট কার এবং মোটরসাইকেলের ব্যাপক ক্ষতি হয়।

পরে স্থানীয়দের সহযোগিতায় মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা তাদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। মোকলেসের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করে।