ফুটবল

মেহেরপুরে বঙ্গমাতা ও বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

By মেহেরপুর নিউজ

June 11, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও বঙ্গবন্ধু গোল্ডকাপ  ফুটবল  টুর্নামেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. কাজী নাজবি হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সহকারী কমিশনার (ভূমি) গাজী মূয়ীদুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাশেম, ইউ আর সির ইন্সট্রাক্টর আব্দুল মতিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার ফারুক উদ্দিন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে সহকারী শিক্ষা অফিসার আশরাফুল আলম, জহিরুল হক, আশাবউদ্দৌলা, জয়নুল ইসলাম, শফিকুল ইসলাম, প্রধান শিক্ষক জাহিদুর রহমান, নুরুল গনি, মিনারুল ইসলাম, শামসুল আরেফিন বাবু, নুরুল ইসলাম, মখলেছুর রহমান,একরামুল হক, বাংলাদেশ শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি কমর উদ্দিন, শিক্ষক জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকগন উপস্থিত ছিলেন।