জাতীয় ও আন্তর্জাতিক

মেহেরপুরে প্রধানমন্ত্রীর উপহারের ঘর-জমি পেলেন ১৩৯ পরিবার

By মেহেরপুর নিউজ

June 11, 2024

মেহেরপুর নিউজ:

আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে ৫ম পর্যায়ের ২য় ধাপে মেহেরপুর সদর উপজেলার রঘুনাথপুরে ১৩৯ টি ভূমিহীন পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর-জমি বুঝে পেয়েছেন। মঙ্গলবার  বেলা সাড়ে ১১ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়াল অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে এসব জমি ও গৃহ ঘর হস্তান্তর করেন।

এ উপলক্ষে মেহেরপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে মেহেরপুরের ভূমিহীন গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়।

জেলা প্রশাসক মোঃ শামীম হাসান উপস্থিত থেকে মেহেরপুর সদর উপজেলার রঘুনাথপুরের ১৩৯ টি ভূমিহীন পরিবারের মাঝে বাড়ি ও জমির দলিল তুলে দেন।

এ সময় অন্যদের মধ্যে পুলিশ সুপার এস এম নাজমুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক শামীম ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার আহসান খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনারুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা.কাজী নাজিব হাসান, ভাইস চেয়ারম্যান আবুল হাশেম, লতিফুন্নেছা লতা,সরকারি কমিশনার (ভূমি) গাজী মূয়ীদুর রহমান,বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান শাহ জামাল, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী, খন্দকার মোচ্ছাদেক হোসেন, আব্দুল জলিল প্রমুখ উপস্থিত ছিলেন।