বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে পাল্টাপাল্টি হামলায় ২০ টির বেশি অধিক বাড়ি ভাঙচুর

By মেহেরপুর নিউজ

August 07, 2024

মেহেরপুর নিউজঃ

মেহেরপুর সদর উপজেলা পিরোজপুরে আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলায় ২০ টির বেশি বাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ, লুটপাট করা হয়েছে। অগ্নিকাণ্ডে গরু এবং ছাগলের মৃত্যু হয়েছে।

বুধবার দুই দফা হামলায় পিরোজপুর গ্রামের বিএনপি নেতা কর্মীদের বাড়িতে হামলার ঘটনা ঘটে।

জানা গেছে শেখ হাসিনা দেশছেড়ে পালাবার পর মঙ্গলবার দিবাগত রাতে স্থানীয় আওয়ামী লীগের নেতা ইউপি সদস্য আদম আলীর নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা পিরোজপুর গ্রামে বিএনপি নেতা কর্মীদের বাড়িতে প্রথম হামলার ঘটনা ঘটায়। খবর পেয়ে রাতে সেনাবাহিনী একটি দল ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যাই।

এদিকে বুধবার সকাল থেকে আবারো আদম আলীর নেতৃত্বে হামলা চালাই। হামলাকারীরা স্থানীয় বিএনপি’র কর্মী কালু খাঁ, আজের কিতাব আলী, সেন্টু, ফুলজার, জুয়েল, ইসলাম, মরশেদ, আরজেত আলী, আশিক, মিলন, জুহান শেখ,ইয়ার খাঁ, লালটু, হালিম, হামিদুল, মুজিবর, কুদ্দুস, দয়াল, রিপন, আবুলসহ বেশ কয়েক ব্যক্তির বাড়িতে ব্যাপক হামলা চালাই।হামলা কারিরা এ সময় বাড়িঘর ভাঙচুর করে এবং আগুন ধরিয়ে দেয়। হামলায় বাড়িঘর, মোটরসাইকেল, গুদাম ঘর ভাঙচুর অগ্নিসংযোগ করে। হামলাকারীরা বেছে বেছে বিএনপি নেতা কর্মীর বাড়িতে ব্যাপক ভাঙচুর করে এবং অগ্নি সংযোগ ও লুটপাট করে। অগ্নিকাণ্ডে আজের আলীর একটি গরু এবং ছাগলের মৃত্যু হয়।

হামলাকারীদের ভয়ে স্থানীয় বিএনপি নেতা কর্মীরা প্রাণভয়ে বাড়ি থেকে অন্যত্র সরে যায়। খবর পেয়ে দ্বিতীয় দফায় সেনাবাহিনী সদস্যরা ঘটনা চলে যান।