বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে দুনীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

September 19, 2023

মেহেরপুর নিউজ: ‘

রুখবো দুর্নীতি গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ’ এই প্রতিপাদ্য নিয়ে মেহেরপুরে দুনীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার সকালে মেহেরপুর কবি নজরুল শিক্ষা মঞ্জিল মিলনায়তনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী নাজিব হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করেন।

মেহেরপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার আব্বাস উদ্দিন,সরকারি কমিশনের (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম, দুর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক সাইদুর রহমান। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য নুরুল আহমেদ।

দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতায় মেহেরপুরের ৮টি বিদ্যালয় অংশগ্রহণ করছে। বিদ্যালয় গুলো হলো জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ, মেহেরপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয়, মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, ঝাউবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়, জাদুখালী স্কুল এন্ড কলেজ, আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়,কামদেবপুর মাধ্যমিক বিদ্যালয় ও গোপালপুর মাধ্যমিক বিদ্যালয়।