বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে ডাকাতির অভিযোগে গাংনীর ৩ যুবক গ্রেপ্তার

By মেহেরপুর নিউজ

November 14, 2023

গাংনী প্রতিনিধি :

মেহেরপুর জেলা শহরের স্টেডিয়ামপাড়ায় এক বৃদ্ধার গলায় ছুরি ঠেকিয়ে ৫ লক্ষ টাকা ডাকাতির ঘটনার সাথে জড়িত ৩জন যুবককে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার বিকেলের দিকে মেহেরপুর জেলা ডিবির একটিদল জেলার গাংনী উপজেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩যুবককে গ্রেপ্তার করে। জেলা ডিবির ওসি সাইফুল ইসলামের নেতৃত্বে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন-গাংনী সিনেমা হলপাড়ার আবেদ আলীর ছেলে সাঈদ হোসেন (১৮) গাংনী উত্তরপাড়ার আসাদ আলীর ছেলে তামিম হোসেন (১৭) এবং উপজেলার চৌগাছা গ্রামের আলতাব হোসেনের ছেলে মনির হোসেন (২০)।

জানা গেছে,গত শুক্রবার সন্ধ্যার দিকে মেহেরপুর স্টেডিয়ামপাড়ার বাসিন্দা আহসান আলীর স্ত্রী বৃদ্ধা জাহানারা খাতুন তার নিজ বাড়িতে একা অবস্থান করছিলেন। এসময় ৩ জনের একদল ডাকাত বাড়ির মূল ফটক টপকিয়ে বাড়ির ভিতরে প্রবেশ করে জাহানার গলায় ছুরি ঠেকিয়ে জিম্মি করে ঘরের গচ্ছিত প্রায় ৫ লক্ষ টাকা নিয়ে সটকে পড়ে। পরে খবর পেয়ে মেহেরপুর সদর থানার পুলিশ এবং জেলা ডিবি পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়। এ ঘটনায় মেহেরপুর সদর থানায় একটি মামলা হয়।

মেহেরপুর জেলা ডিবির ওসি সাইফুল ইসলাম জানান,ডাকাতির ঘটনার পর ডিবি পুলিশের একাধিকদল মাঠে নামে। যে বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করা হয়। এবং গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলের দিকে গাংনী উপজেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৩জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা ঘটনার সাথে জড়িত থাকা কথা স্বীকার করেছে। তাদের মেহেরপুর সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।