বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলা উদ্বোধন

By মেহেরপুর নিউজ

May 13, 2024

মেহেরপুর নিউজঃ

মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগ জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে মেহেরপুরে ২ দিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলা উদ্বোধন করা হয়েছে।

সোমবার দুপুরের দিকে মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ২ দিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলা উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক মোঃ শামীম হাসান ২ দিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলার উদ্বোধন করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক মুঃ তানভীর হাসান রুমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার আব্বাস উদ্দিন। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন মেহেরপুর সরকারি মহিলা কলেজের প্রভাষক খায়রুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কাজী আনিসুজ্জামান। এর আগে জেলা প্রশাসন মো শামীম হাসান ফিতা কেটে মেলার উদ্বোধন করেন। এবং মেলার স্টল পরিদর্শন করেন।

এ সময় অন্যদের মধ্যে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী নাজিব হাসান সেখানে উপস্থিত ছিলেন। ২ দিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলায় ৩ উপজেলার মোট ১৮ টি স্টল স্থান পেয়েছে।