বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

By মেহেরপুর নিউজ

October 06, 2024

মেহেরপুর নিউজ:

আলোচনা সভা ও র‍্যালির মধ্যদিয়ে মেহেরপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে। রবিবার সকালের দিকে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়াতনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোঃ শামীম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সিফাত মেহনাজ।জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেলের হাসপাতালে সুপার ডাঃ জমির মোহাম্মদ হাসিবুস সাত্তার,অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল করিম।সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন সুলতানার সঞ্চালনায় “জন্ম – মৃত্যু নিবন্ধন আনবে দেশে সুশাসন ” এ স্লোগানকে সামনে রেখে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডু।এর আগে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে একটি র‍্যালি বের করা হয়।

জেলা প্রশাসক সিফাত মেহনাজের নেতৃত্বে জেলা প্রশাসন চত্তর থেকে শুরু করে বাদ্যের তালে তালে র‍্যালিটি প্রধান সড়ক ঘুরে শিল্পকলা একাডেমীতে গিয়ে শেষ হয়। র‍্যালিতে অন্যদের মধ্যে স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোঃ শামীম হোসেন, মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেলের হাসপাতালের সুপার ডাঃ জমির মোহাম্মদ হাসিবুস সাত্তার,অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল করিম, মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডু,সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রে গাজী মূয়ীদুর রহমান, টিটিসি’র অধ্যক্ষ আরিফ আহমেদ তালুকদার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবুল হাসেম,ইউপি সচিব সানোয়ার হোসেন সানু, আজিম উদ্দিনসহ মেহেরপুর পৌরসভা ও ইউনিয়ন পরিষদের কর্মকর্তা-কর্মচারীগণ র‍্যালিতে অংশগ্রহণ করেন।