বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন

By মেহেরপুর নিউজ

October 16, 2024

মেহেরপুর নিউজ:

বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া সমিতির উদ্যোগে ৫১ তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকালে মেহেরপুর স্টেডিয়াম মাঠে ৫১ তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন করা হয়।জেলা প্রশাসক সিফাত মেহনাজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫১ তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন করেন।

সকালে জেলা প্রশাসক সিফাত মেহনাজ জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ৫১ তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন করেন।এ সময় মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও বি এম কলেজ এবং জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের মেয়েরা কুচকাজ প্রদর্শন করে।জেলা প্রশাসক প্যারেড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন।

এ সময় জেলা শিক্ষা অফিসার আব্বাস উদ্দিন, গবেষণা কর্মকর্তা আক্তার হোসেন, মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফজলুল হক, কামদেপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসরাইল হোসেন সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।