এক ঝলক

মেহেরপুরে অনলাইন প্লাটফর্মে ডিজিটাল মেলা ও কোভিড১৯ শীর্ষক সেমিনার ২৮ ও ২৯ জুন

By Enayet Akram

June 24, 2020

মেহেরপুর নিউজ, ২৪ জুন: মেহেরপুর জেলা প্রশাসন তথ্য ও প্রযুক্তি অধিদপ্তর ও এবং এ টু আই প্রোগ্রামের সহযোগিতায় ডিজিটাল মেলা-২০২০ ও কোভিড-১৯ পরিস্থিতিতে প্রযুক্তিই হাতিয়ার” শীর্ষক সেমিনারের আয়োজন করেছে। করোনা পরিস্থিতির কারণে এবছর ডিজিটাল মেলা ও সেমিনার অনলাইন প্লাটফর্মে অনুষ্ঠিত হচ্ছে।

মেহেরপুরসহ দেশের করোনা সংক্রমণ পরিস্থিতিকে গুরুত্ব দিয়ে করোনা মোকাবিলায় গৃহিত কার্যক্রমকে জাতীয় তথ্য বাতায়নের মাধ্যমে নাগরিকদের কাছে উপস্থাপন করাই এই  কর্মসূচির  উদ্দেশ্য  বলে সংশ্লিষ্টরা জানান।

আগামী ২৮ ও ২৯ জুন ২০২০ তারিখে দু’দিনব্যাপী এই মেলা অনুষ্ঠিত হবে বলে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

আগামী ২৮ জুন সকাল ১১ টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ থেকে জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে জুম কনফারেন্সের মাধ্যমে ‍অনলাইন প্লাটফর্মে ডিজিটাল মেলা ২০২০ শীর্ষক প্রেস ব্রিফিং ও কোভিড-১৯ পরিস্থিতিতে প্রযুক্তিই হাতিয়ার” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হবে। জেলার গণমাধ্যমকর্মীরা জুম অ্যাপসের মাধ্যমে  এই কনফারেন্সে সরাসরি অংশগ্রহণ করতে পারবেন। ডিজিটাল মেলা ও সেমিনারের উদ্বোধন করবেন মেহেরপুরের জেলা প্রশাসক মো: আতাউল গনি।

উল্লেখ্য, মেলা চলাকালিন সময়ে একই সাথে জেলা পর্যায়ে বাস্তবায়িত বা চলমান সরকারের সকল ডিজিটাল কার্যক্রমের তথ্যাদি meherpur.gov.bd তে upload করা হবে।

একজন সচেতন ও দায়িত্বশীল নাগরিক হিসেবে উক্ত webportal টি visit করে অনলাইন প্লাটফর্মে ডিজিটাল মেলা-২০২০ এর সফল বাস্তবায়ন করার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।