আইন-আদালত

রাজনগরে ঘরবাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের মামলায় ৪১ আসামি

By মেহেরপুর নিউজ

August 27, 2024

মেহেরপুর নিউজ:

ঘরবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের প্রায় ১১ বছর পর মামলা দায়ের করা হয়েছে। মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের মোঃ কামাল বাদী হয়ে মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে এ মামলাটি দায়ের করেন। মামলায় মোট ৪১ জনকে আসামি করা হয়েছে।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতের বিচারক শারমিন নাহার মামলাটি এফ আই আর এর আদেশ দিয়েছেন। মামলায় আসামি করা হয়েছে রাজনগর গ্রামের অলিল, মুক্তি, কালাম, সালাম, আয়াত, রাসেল, রাজিব, মনিরুল, মিন্টু, বাচ্চু মিয়া, আমিন, টিক্কা, মনসুর আলী, জাহাঙ্গীর আলম, ফুরকান আলী, আবির শেখ, লিয়াকত শেখ, আনোয়ার, শফি মেম্বার, বিল্লাল, দুলাল, ফিরাতুল কালু মন্ডল, মানজারুল, আনারুল, রবিউল, জেলেহার, কাউসার, কাশেম, কালু মন্ডল, ওমর আলী, মিলন, ইমাদুল, জিয়া, হৃদয়, আরিফুল আব্দুর রাজ্জাক, পলাশ ও বুড়িপোতা কুড়ি পাড়ার সুমন, রায়পুর গ্রামের চৌকিদার বকুল কাজীসহ ১০০-১৫০ জনকে আসামি করা হয়।

মামলার আর্জিতে উল্লেখ করা হয় ২০১৩ সালের ১৯ ডিসেম্বর আসামিরা কামালের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর, গরু ছাগল সোনার অলংকার সহ বিভিন্ন মালামাল লুটপাট করে ।আসামিরা প্রভাবশালী হওয়ায় মামলা দায়ের করতে বিলম্ব হয়।