ফুটবল

মেহেরপুরের বঙ্গবন্ধু আন্ত কলেজ ফুটবল টুর্নামেন্টের খবর

By মেহেরপুর নিউজ

June 26, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত কলেজ ফুটবল টুর্নামেন্টে এ আর বি কলেজ এবং মেহেরপুর সরকারি কলেজ নিজ নিজ খেলায় জয়লাভ করে সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে।

বুধবার বিকালে অনুষ্ঠিত ৩য় কোয়ার্টার ফাইনাল খেলায় এ আর বি কলেজ টাইব্রেকারে ৪-৩ গোলে মেহেরপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজকে পরাজিত করে। নির্ধারিত সময় খেলাটি গোলশূন্যভাবে শেষ হওয়ায় শেষ পর্যন্ত টাইব্রেকারের আশ্রয় নিতে হয়। টাইব্রেকারে এ আর বি কলেজের ওয়াসিম, সোহান, রিমন এবং আতিক একটি করে গোল করেন। মেহেরপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের মাসুম, মেরিন এবং হৃদয় একটি করে গোল করেন।এ আর বি কলেজ সেমিফাইনালে মেহেরপুর সরকারি কলেজের বিপক্ষে মোকাবেলা করবে।

এদিকে একই মাঠে অনুষ্ঠিত চতুর্থ কোয়ার্টার ফাইনাল খেলায় মেহেরপুর সরকারি কলেজ ২-০ গোলে মুজিবনগর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজেকে পরাজিত করে। খেলায় প্রথমার্ধের ১৪ মিনিটের মাথায় আত্মঘাতী গোলে মেহেরপুর সরকারি কলেজ এগিয়ে যায়। সরকারি কলেজের একটি ফ্রি কিক ডি বক্সের মধ্যে মুজিবনগর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের মেহেদী হেড করে বলটিকে বিপদমুক্ত করতে গেলে বল সরাসরি জালে প্রবেশ করে। এর এক মিনিট পরে গাফফার গোল করে দলের জয় নিশ্চিত করেন।