টপ নিউজ

মেহেরপুরের কৃতি সন্তান আসলাম হোসেন শিহির না ফেরার দেশে

By মেহেরপুর নিউজ

January 30, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলার কৃতি সন্তান, বাংলাদেশ কেন্দীয় ছাত্রলীগের দু‘বারের সাংস্কৃতিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক উপ কমিটির অন্যতম সদস্য, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও বিশিষ্ট অভিনেতা, উপস্থাপক আসলাম হোসেন শিহির মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ার পর অবশেষে না ফেরার দেশে পাড়ি জামালেন । (ইন্না—– রাজিউন)

মঙ্গলবার দুপুরে ঢাকায় বনশ্রীতে তার বাসভবনে তিনি ইন্তেকাল করেন। আসলাম হোসেন শিহির মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের বীর মুক্তিযোদ্ধা আজাহার হোসেনের ছেলে। তিনি দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত ছিলেন। আসলাম হোসেন শিহিরের স্ত্রী, এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুনাগ্রহী রয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকায় প্রথম জানাজা এবং বুধবার সকাল ৯ টার সময় মেহেরপুর সদর উপজেলার আমঝুপি আলিম মাদ্রাসা প্রাঙ্গনে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।

তাঁর এই মৃত্যুতে মেহেরপুর নিউজ এর সম্পাদক ও প্রকাশক পলাশ খন্দকার সহ মেহেরপুর নিউজ পরিবার গভীরভাবে মর্মাহত ও শোকাভিভূত। আমরা তাঁর রুহের মাগফেরাত কামনা করছি এবং তাঁর পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছি।