টপ নিউজ

মুজিবনগরে জামায়াত ইসলামীর ৮ মহিলা কর্মী গ্রেফতার

By মেহেরপুর নিউজ

July 26, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুরের মুজিবনগরে জামায়াত ইসলামীর ৮ মহিলা কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার খাঁনপুরের রেবেকা খাতুনের বাড়িতে সরকার বিরোধী গোপন বৈঠক ও নাশকতার পরিকল্পনা চলছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদি বই ও টাকা আদায়ের রেজিস্টার জব্দ করা হয়।

আটককৃরা হলো খানপুর গ্রামের আবু সিদ্দিকের স্ত্রী রেবেকা খাতুন, একই এলাকার সুমন আলীর স্ত্রী জেসমিন খাতুন, মুকুল আলীর স্ত্রী শামসুন্নাহার, ফিরোজ আলীর স্ত্রী নাসিমা খাতুন, আসাদুল হকের স্ত্রী কুলসুম খাতুন, মনোয়ার হোসেনের স্ত্রী জুলেখা খাতুন,শরিফ উদ্দিনের স্ত্রী সান্তনা খাতুন এবং শরীফুল ইসলামের স্ত্রী সালমা খাতুন।

জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেলের নেতৃত্বে এসআই আশরাফুল ইসলাম, এসআই উত্তম কুমার এসআই খালিদুর রহমান সহ সঙ্গীয় ফোর্স নিয়ে মুজিবনগর উপজেলার খানপুর গ্রামের রেবেকা খাতুনের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মুজিবনগর থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে খানপুর গ্রামস্থ রেবেকা খাতুনের বাড়ি থেকে সরকার বিরোধী পরিকল্পনা ও নাশকতার উদ্দেশ্যে গোপন মিটিং করা কালীন জামায়াত ইসলামের ৮ জন সক্রিয় মহিলা নেতাকর্মীকে আটক করেছি এবং তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদি বই ও টাকা আদায়ের রেজিস্টার উদ্ধার করা হয়েছে।