টপ নিউজ

মামলার দুই দিনের মাথায় সাবেক জনপ্রশাসন মন্ত্রীসহ ১৬৬ জনের বিরুদ্ধে মামলা প্রত্যাহার

By মেহেরপুর নিউজ

August 21, 2024

মেহেরপুর নিউজ:

মামলা দায়েরের মাত্র দুই দিনের মাথায় সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন, তার পত্নী সৈয়দা মোনালিসা ইসলাম, সদর ও মুজিবনগর উপজেলা চেয়ারম্যান সহ ১৬৬ জনের বিরুদ্ধে দায়ের করা আলোচিত মামলা উত্তোলনের আবেদন করেছেন মামলার বাদী হাসনাত জামান।

বুধবার সন্ত্রাস বিরোধী বিশেষ ট্রাইব্যুনালের বিচারক বরাবর মামলা উত্তোলনের জন্য আবেদন করেন। সন্ত্রাস বিরোধী বিশেষ ট্রাইবুনালের বিচারক জেলা ও দায়রা জজ মোঃ মনজুরুল ইমাম বাদীর আবেদনটি শুনানি শেষে সদর থানায় প্রেরণপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আদেশ দেন। বাদী তার লিখিত আবেদনে জানান ১৯/৮/২০২৪ তারিখে অত্র মামলাটি বিজ্ঞ আদালতে দাখিল করি। এখনই আমার বর্ণিত আসামি গন ছাড়াও অজ্ঞাত অন্যান্য আসামীদের নাম ঠিকানা অত্র মামলায় ভুলক্রমে সংযুক্তি হয়েছে। এ অবস্থায় স্ব-ইচ্ছায় অত্র মামলাটি প্রত্যাহার করে নেওয়ার জন্য বিজ্ঞ আদালতে আবেদন জানাচ্ছি।

এদিকে মামলার বাদি হাসনাত জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, “আগের দিন আমাকে মারধর করেছিল, সে কারণে আমি মামলা করতে চেয়েছিলাম। সে মতে স্বাক্ষর করি। কিন্তু যখন মামলাটি দায়ের করা হলো তখন দেখলাম ১৬৬ জনের মধ্যে ১৫০ জনকে আমি চিনিনা”। তিনি বলেন, “বিনা কারণে কেউ কষ্ট পাক সেটি আমার বিবেকে বাধা দিচ্ছিল, যে কারণে আমি মামলাটি উত্তোলন করে নেওয়ার জন্য আদালতে আবেদন করি।