ফুটবল

মরহুম ছহিউদ্দিন বিশ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টে মাহির-লাবিব একাদশের ১১ গোলে জয়

By মেহেরপুর নিউজ

July 08, 2024

মেহেরপুর নিউজ:

সর্বাধিক গোলের রেকর্ড। জোড়া হ্যাটট্রিক সুবাদে গোল বন্যায় ভাসিয়ে দিয়ে সহজ জয় পেয়ে শেষ আটে উঠেছে মেহেরপুরের মুজিবনগর উপজেলার ভবেরপাড়া মাহির লাবিব ফুটবল একাদশ।

মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর জনকল্যাণ ক্লাবের উদ্যোগে আশরাফপুর মাঠে অনুষ্ঠিত মরহুম ছহিউদ্দিন বিশ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ভবেরপাড়া মাহির-লাবিব ফুটবল একাদশ ১১-০ গোলের বিশাল ব্যবধানে কুষ্টিয়া দৌলতপুর একাদশকে পরাজিত করে। সোমবার অনুষ্ঠিত খেলায মাহির-লাবিব ফুটবল একাদশ প্রথম অর্ধে ১৩ মিনিটের সময় নয়ন গোল করে গোল উৎসবের সূচনা করেন।

প্রথমার্ধের ৩-০ গোলে এগিয়ে যাই। দ্বিতীয়ার্ধের শুরু থেকে একচেটিয়া প্রাধান্য বিস্তার করে খেলে আরো ৮টি গোলা আদায় করে নেয়। বিজয়ী দলের দিপু এবং নয়ন হ্যাটট্রিক করেন। এছাড়া দলের পক্ষে মোহন দুটি। নাহিবুর, তরিকুল ও গাজী ১টি করে গোল করেন। ৮০ দশকের দিকে মেহেরপুর স্টেডিয়াম মাঠে (তৎকালীন টাউন মাঠ) এই ভবেরপাড়া মেহেরপুর অগ্রদূত ক্লাব এর কাছে ১১-০ গোলে পরাজিত হয়েছিল। প্রায় ৪ দশক পর সেই ভবেরপাড়া আশরাফপুর মাঠে একের পর এক গোল করে দলকে ১১-০ গোলে বিজয়ী করে নতুন ইতিহাস গড়ল।

খেলায় বিজয়ী দলের নয়ন ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। সজীব স্পোর্টসের পক্ষ থেকে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার দেয়া হয়।মেহেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনারুল ইসলাম ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেন। এ সময় অন্যদের মধ্যে আশরাফপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাহাজ উদ্দিন সেখানে উপস্থিত ছিলেন। এর আগে খেলা শুরুর প্রাক্কালে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনারুল ইসলাম উভয় দলের খেলার দের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।