টপ নিউজ

ভারতে পাচার হওয়ার পথে মেহেরপুরে এক শিশুকে উদ্ধার

By মেহেরপুর নিউজ

July 10, 2024

মেহেরপুর নিউজ:

চুয়াডাঙ্গা থেকে শিশু অপহরণ করে মেহেরপুর হয়ে ভারতে পাচার হওয়ার পথে তানজিল হোসেন নামের এক শিশুকে উদ্ধার  ও অপহরণকারী রনিকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

বুধবার বিকালের দিকে মেহেরপুরের মুজিবনগর উপজেলার বিদ্যাধরপুর ব্রিজ এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এবং রনিকে আটক করা হয়। উদ্ধার শিশু মোঃ তানজিল হোসেন (১২) চুয়াডাঙ্গার সাত গাড়ির আনোয়ার হোসেনের ছেলে। এবং অপহরণকারী রনি মেহেরপুর শহরের ক্যাশব পাড়ার ইসমাইল হোসেনের ছেলে।

জানা গেছে শিশু তানজিল ভ্যান চালক হিসেবে তার নিজের এলাকায় ভ্যান চালায়। গত তিনদিন পূর্বে রনি তার ভ্যান ভাড়া নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরিয়ে নিয়ে বেড়ানোর পর বুধবার বিকালের দিকে মেহেরপুর হয়ে ভারতে যার উদ্দেশ্যে রওনা দেন। ভ্যানটি বিদ্যাধরপুর ব্রিজ পার হওয়ার সময় হঠাৎ করে তানজিল কান্নাকাটি শুরু করে। এসময় স্থানীয় লোকজন জড়ো হয়ে তানজিলকে জিজ্ঞাসাবাদ করলে সে সমস্ত ঘটনা খুলে বলে।  স্থানীয় জনতা রনিকে গণপিটুনি দিয়ে মুজিবনগর থানার পুলিশের খবর দেন।

পরে মুজিবনগর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে তানজিলকে উদ্ধার করে এবং রনিকে আহত অবস্থায় উদ্ধার করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদিকে এর আগে তানজিল নিখোজ যাওয়ার পর চুয়াডাঙ্গা সদর থানায় একটি জিডি করা হয়। যার নং ১৬৯।

এ ব্যাপারে মুজিবনগর থানার যোগাযোগ করা হলে মুজিবনগর থানার অফিসার ইনচার উজ্জ্বল কুমার দত্ত জানান, গত তিনদিন পূর্বে তানজিলকে অপহরণ করা হয়। ওই ঘটনায় চুয়াডাঙ্গা থানায় জিডি করা হয়েছে। এবং শিশুকে উদ্ধার এবং অপহরন কারীকে আটকের পর চুয়াডাঙ্গা থানাকে খবর দেয়া হয়েছে। তিনি জানান, ভিকটিম এবং আসামিকে চুয়াডাঙ্গা থানা পুলিশর হাতে তুলে দেওয়া হবে।