টপ নিউজ

নিখোঁজের ৩দিন পর মোনাখালীর বিজনের বস্তা বন্দি অর্ধ গলিত লা-শ উ-দ্ধা-র

By মেহেরপুর নিউজ

October 30, 2023

মেহেরপুর নিউজ;

নিখোঁজ হওয়ার ৩দিন পর মেহেরপুরের মোনাখালী মাঠে পুঁতে রাখা অবস্থায় ইজি বাইক চালক বিজনের বস্তা বন্দি অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার দিবাগত রাতে মোনাখালী বিশ্বনাথপুর গ্রামের মাঝামাঝি ভৈরব নদের পাশে একটি বাঁশ বাগানের নিচে পুঁতে রাখা বিজনের অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়।

বিজন মোনাখালী গ্রামের আব্দুর রহমানের ছেলে। গত বৃহস্পতিবার দুফুরের দিকে বিজন তার ইজিবাইক নিয়ে বাড়ি থেকে আসার পর কয়েক ব্যক্তি চুয়াডাঙ্গা যাওয়ার নাম করে ইজি বাইক ভাড়া করেন।এরপর তার কোন সন্ধান পাওয়া যায়নি।

ঘটনার পরদিন মুজিবনগর উপজেলার ভবানন্দপুর গ্রামের মাঠ থেকে ইজিবাইকটি উদ্ধার করা হলেও বিজনের কোন সন্ধান না পেয়ে পরিবারের পক্ষ থেকে মুজিবনগর থানায় একটি জিডি জিডি করা হয় । এদিকে রবিবার ওই এলাকায় দুর্গন্ধ ছাড়ানোর সময় এলাকার কৃষকরা পুলিশকে খবর দেয়।

রবিবার রাত সাড়ে দশটার দিকে মুজিবনগর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ লাশটি উদ্ধার করে মুজিবনগর থানায় নেওয়া হয়।সোমবার ময়না তদন্ত শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিহত বিজনের স্ত্রী মিম জানান, প্রতিদিন সকাল বেলায় বাড়ি থেকে বের হয়ে দুপুরে খেতে আসতো। ঐদিন দুপুরে খেতে না আসায় আমি তার সাথে ফোনে কথা বলি। বিজন জানায়, আমি রিজার্ভে এসেছি। কিছুক্ষণের মধ্যে বাড়ি ফিরব।এ কথাটি ছিল মিমের সাথে তার স্বামী বিজনের শেষ কথা। প্রায় দুই বছর পূর্বে পার্শ্ববর্তী শিবপুর গ্রামের মেয়ে মিমের সাথে বিয়ে হয় বিজনের। বর্তমানে মিম চার মাসের অন্তঃসত্তা।

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলম বলেন, আমরা গত ২৬ তারিখ বৃহস্পতিবার একটি সাধারণ ডায়রির মাধ্যমে জানতে পারি যে, বিজন নামের এক অটোচালক নিখোঁজ রয়েছেন। জিডি’র পরিপ্রেক্ষিতে আমরা অনুসন্ধান কার্যক্রম এবং তার মোবাইলের সূত্র ধরে কার্যক্রম শুরু করি। এবং তথ্য সংগ্রহ করতে থাকি।

পরে আজ রাতে খবর পাই যে, বিশ্বনাথপুর পুলিশ ক্যাম্পের পাশে একটি বাঁশঝাড়ে বস্তাবন্দী মরদেহ পড়ে রয়েছে। পরবর্তীতে সনাক্ত করা হয়েছে এটি নিখোঁজ বিজনের মরদেহ। তদন্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। আমরা ইতিমধ্যেই এই মামলায় অনেকদূর এগিয়েছি। তবে তদন্ত স্বার্থে সেটি গোপন রাখছি।