বর্তমান পরিপ্রেক্ষিত

টেলিভিশন চ্যানেল এস এর মেহেরপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক মো: স্বপন

By মেহেরপুর নিউজ

July 07, 2024

মেহেরপুর নিউজ:

সব কথা, সবার কথা, এই শ্লোগানকে লালন করে এগিয়ে চলা স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এস এর মেহেরপুর  জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক মোঃ স্বপন।রবিরার দুপুরে চ্যানেল এস এর ভবনে আনুষ্ঠানিকভাবে তার হাতে চ্যানেলের এস এর পরিচয় পত্র তুলে দেন চ্যানেল এস এর এমডি সুজিত চক্রবর্তী, এবং ডিরেক্টর  মনোয়ার হোসেন মঈনুল।

এ সময় চ্যানেলের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।এর আগে ১২জুন চ্যানেল এস এর জমকালো সব আয়োজনের মধ্যদিয়ে সম্প্রচারে আসে সানসাইন টেলিভিশনের মালিকানাধীন চ্যানেল এস এরপর চ্যানেল এস।এরপর চ্যানেল এস এর সার্বিক সমৃদ্ধি কামনা করে  আনুষ্টানীক উদ্বধোন করেন রাষ্ট্রপতি জনাব মো: শাহাবুদ্দীন।সাংবাদিক মো: স্বপন ২০২১ সালের শুরুর দিকে জাতীয় দৈনিক এই আমার দেশ পত্রিকার গাংনী  উপজেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা শুরু করেন। কাজের ধারাবাহিকতায় পরে যুক্ত হন  আঞ্চলিক  দৈনিক আজকের খাসখবর পত্রিকায় আঞ্চলিক বার্তা সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন ।এছাড়াও বিশ্ব বাংলা টুয়েন্টিফোর টিভিতেও সুনামের সাথে দায়িত্ব পালন করেন তিনি।

এরই মধ্যে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির সহ উন্নয়ন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন। তিনি কর্মক্ষেত্রে সকলের দোয়া, ভালোবাসা কামনা করেছেন।