জাতীয় ও আন্তর্জাতিক

ছেলে মালয়েশিয়ায় আটক ; চিন্তায় মায়ের মৃত্যু

By মেহেরপুর নিউজ

March 08, 2024

গাংনী প্রতিনিধি :

মালয়েশিয়া পুলিশের হাতে ছেলে আটকের চিন্তায় সালমা খাতুন (৪৮) নামের এক মায়ের মৃত্যু হয়েছে। ৫ সন্তানের জননী সালমা মেহেরপুরের গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়নের মহাম্মদপুর গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে তিনি মারা যান। শুক্রবার ৮ (মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে জানাজা শেষে স্থানীয় গােরস্থান ময়দানে তাকে দাফন সম্পন্ন করা হয়।

সালমা খাতুনের নিকট আত্মীয় সাঈদ হাসান জানান, সালমা খাতুনের বড় ছেলে রাজিব হােসেন গত ৬ মাস আগে ৬ লাখ টাকার বিনিময়ে স্থানীয় এক আদম ব্যবসায়ীর মাধ্যমে কর্মের তাগিদে মালয়েশিয়ায় গিয়েছিলেন। সেখানে কর্ম না পেয়ে গােপনে কষ্টে জীবন-যাপন করছিলেন।  সম্প্রতি মালয়েশিয়া পুলিশ গােপনে থাকা শতাধিক প্রবাসীদের আটক করে। তাদের মধ্যে আটক হয় রাজিবও । এ খবরে বৃহস্পতিবার সালমা স্টােক করেন। এসময় পরিবারের লােকজন তাকে কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১ টার দিকে তিনি মারা যান। তিনি আরাে জানান,ছেলে আটকের কথা শুনেই সালমা অসুস্থ্য হয়ে পড়েছিলেন।

স্থানীয় মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সােহেল আহমেদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ধার-দেনা করে ছেলেকে বিদেশ পাঠানাের পর থেকে পরিবারটি অসহায় হয়ে পড়েছে। তাই চিন্তা থেকেই সালমার মৃত্যু হয়েছে।