বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীস্থ র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

By মেহেরপুর নিউজ

October 15, 2024

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনীস্থ র‌্যাবের অভিযানে আনিসুর রহমান ওরফে রিপন (৪৫) নামের ২৪ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত রিপন মেহেরপুর জেলা শহরের হোটেল বাজার এলাকার মৃত আব্দুল বারীর ছেলে। মঙ্গলবার দুপুরের দিকে র‌্যাব-১২ এর গাংনী ক্যাম্প কমান্ডার ও সহকারি পুলিশ সুপার এনামুল হকের নেতৃত্বে র‌্যাবের একটিদল কুষ্টিয়া শহরের কাঠিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে রিপনকে গ্রেপ্তার করা হয়। ক্যাম্প কমান্ডার ও সহকারি পুলিশ সুপার এনামুল হক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ক্যাম্প কমান্ডার এনামুল হক জানান,গ্রেপ্তারকৃত আনিসুর রহমান ওরফে রিপনের নামে সিআর মামলা নং ৪২৫/২০২০ (মেহেরপুর) এসসি ৪৩/২১, ও সিআর মামলা নং ৮৭/২০২০ (মেহেরপুর) জিআর মামলা নং ১৭৯/২১ ইং রয়েছে। আদালতের বিজ্ঞ বিচারক সিআর (মেহেরপুর) নং ৪২৫/২০২০, এসসি নং ৪৩/২১ মামলায় এক বছর বিনাশ্রম কারাদন্ড এবং ১০ লাখ টাকা অর্থদন্ড এবং সিআর (মেহেরপুর) নং ৮৭/২০২০ এ মামলায় এক বছর ৪ মাস সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেন।

মামলার রায়ের সময় আসামি রিপন আদালতে অনুপস্থিত ছিল। সে থেকেই সাজা পরোয়ানাভূক্ত হয়ে সে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিকে মেহেরপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।