ফুটবল

গাংনীর খড়মপুরে শহীদ আবু সাঈদ স্টেডিয়ামের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

October 16, 2024

 সাহাজুল সাজু :

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখােলা ইউনিয়নের খড়মপুরে শহীদ আবু সাঈদ স্টেডিয়ামের শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে আনুষ্ঠানিক ভাবে স্টেডিয়ামের উদ্বােধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধানখােলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আখেরুজ্জামান। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে স্টেডিয়ামের উদ্বোধন ঘােষণা করেন ধানখােলা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফিরােজ হােসেন।

সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান কাজল ও রাজা মিয়ার সঞ্চালনায়-অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি নেতা ও আগামী ধানখােলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম মিয়া,ভাটপাড়া (কসবা) মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসানুজ্জামান লুডু,খড়মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুল ইসলাম,মেহেরপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক গােলাম কাউছার, গাংনী উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল মালেক চপল বিশ্বাস,বিএনপি নেতা মােস্তাক হােসেন,বিএনপি নেতা বুলবুল আহমেদ।

এসময় বক্তব্য রাখেন লুৎফুন্নেছা (গােপালনগর) মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক লাল্টু মিয়া,যুবদল নেতা এনামুল হক প্রমুখ। অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন টােকন আলী। অনুষ্ঠানের শুরুতে দােয়া মাহফিল ও পরে আলােচনা সভা অনুষ্ঠিত হয়।