টপ নিউজ

গাংনীর কাজীপুরের বাবা-ছেলে ঢাকায় খুন

By মেহেরপুর নিউজ

September 03, 2024

সাহাজুল সাজু :

মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর গ্রামের স্কুল শিক্ষক ফােয়াদ হােসেন (৫৫) ও তার ২ বছর বয়সী ছেলে আশিক ঢাকার সাভারের আমিন বাজার এলাকার নিজ বাসভবনে খুন হয়েছেন। নিহত ফােয়াদ কাজীপুর গ্রামের ফরাজীপাড়ার সুজাউদ্দীনের ছেলে। ফােয়াদ কাজীপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক।

সােমবার দুপুরে আমিন বাজারস্থ নিজ বাড়ি থেকে বাবা-ছেলের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান,ফােয়াদ হােসেন কাজীপুর মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে মনােমালিন্য জের ধরে প্রায়ই ১৫ বছর পূর্বে তাকে শিক্ষকতা থেকে অব্যাহতি দেয়া হয়। সে থেকে তিনি ঢাকায় চলে যান। ঢাকার সাভারের আমিন বাজারের সৈকত হাউজিং সোসাইটি এলাকায় বসবাস করে আসছিলেন। ফােয়াদ ঢাকার একটি মেয়ের সাথে দ্বিতীয় বিয়ে করেন। বাড়িকে রয়েছে প্রথম স্ত্রী ও ২ সন্তান। দ্বিতীয় স্ত্রী ১বছরের ছেলে আশিককে রেখে ফােয়াদকে তালাক দিয়ে চলে যান। সে থেকে ফােয়াদ ঢাকার বাসায় শিশু ছেলেকে নিয়ে বসবাস করে আসছিলেন। তার ছেলের বয়স বর্তমান ২ বছর।

গত ১ বছর পূর্বে ফােয়াদ কিছু গরু কিনে ওই বাসায় পালন করে আসছিলেন। সস্প্রতি তিনি গরু পালন করার কাজে দিন ৫শত টাকা মুজুরি হিসাবে একজন রাখাল নেন। ধারণা করা হচ্ছে, ওই রাখালের সাথে কােন মনােমালিন্য নিয়ে হয়তাে বাবা-ছেলেকে খুন হতে হলাে। স্থানীয় আরাে জানান,গত রবিবার ফােয়াদের রাখাল তার গরুগুলাে বিক্রির জন্য ব্যাপারি ডেকে আনেন। মালিকের অনুপস্থিতিতে রাখালের নির্দেশে গরু বিক্রির বিষয়টি সন্দেহ হয় সেখানকার প্রতিবেশীদের। প্রতিবেশীদের এমন সন্দেহ অনুভব করে রাখাল ওই গরু বিক্রি করেননি। পরের দিন ফােয়াদের বাসায় থেকে দুর্গন্ধ পেয়ে প্রতিবেশী সেখানে গিয়ে দেখতে পান ফােয়াদ ও তার ছেলে আশিকের অর্ধগলিত মরদেহ। এসময় পুলিশকে খবর দিলে, বাবা-ছেলের মরদেহ উদ্ধার করে। পরে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে তাদের ময়না তদন্তের পর পরিবারের কাছে মরদেহ দুটি হস্তান্তর করে।

এদিকে তার রাখাল পলাতক রয়েছেন। বুধবার সকালে বাবা-ছেলের মরদেহ নিজ গ্রাম কাজীপুরে পৌঁছাবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।