টপ নিউজ

গাংনীতে ২ দফা অবরােধকালীন সময়ে বিএনপির ১৬ নেতাকর্মী গ্রে-প্তা-র

By মেহেরপুর নিউজ

November 06, 2023

সাহাজুল সাজু :

বিএনপির ডাকা দেশব্যাপি ২ দফা অবরােধের মেয়াদ শেষ হচ্ছে মঙ্গলবার ভােররাতে। এ দু’দফা অবরােধকালীন সময়ে মেহেরপুরের গাংনীতে বিএনপির অন্তত: ১৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মেহেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মেহেরপুর-২ (গাংনী) আসনের সাবেক সংসদ সদস্য এবং গাংনী উপজেলা শহরের উত্তরপাড়ার বাসিন্দা আমজাদ হোসেন,গাংনী পৌর বিএনপির সাধারণ সম্পাদক মকবুল হােসেন মেঘলা, রাইপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও গােপালনগর গ্রামের বাসিন্দা রবিউল ইসলাম,পশ্চিম মালসাদহ গ্রামের টেপিপাড়ার বাসিন্দা ও বিএনপি নেতা জিয়াউর রহমান, সাহারবাটী গ্রামের আসমাউল,জালশুকা গ্রামের বাসিন্দা, বিএনপি কর্মী ইসরাইল হােসেন,একই গ্রামের বিএনপি কর্মী শহিদুল ইসলাম ও শামসুল হুদা, সিন্দুরকৌটা গ্রামের বাসিন্দা যুবদল নেতা জামাল আহমেদ, গাংনী কেন্দ্রীয় ঈদগাহ পাড়ার বাসিন্দা বিএনপি কর্মী মানিক রসুল, বড় বামন্দী গ্রামের বিএনপি কর্মী হাফিজুল ইসলাম, গাংনী কাথুলী মােড়পাড়ার বাসিন্দা ও বিএনপি কর্মী বাচ্চু মােল্লা,পূর্বমালসাদহ গ্রামের বিএনপি কর্মী জাকির হোসেন, সাহারবাটী গ্রামের বিএনপি কর্মী আক্তারুল ইসলাম ও জােড়পুকুরিয়া গ্রামের আরেফিন হােসেন,শানঘাট গ্রামের জহুরুল ইসলাম।

গ্রেপ্তারকৃতদের মেহেরপুরে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। এদিকে,অবরােধকালীন সময়ে বিএনপির নেতাকর্মীরা অবরােধ সফল করতে ঝটিকা মিছিল করেছেন। তবে অবরােধের বিরুদ্ধে কঠোর অবস্থানে ছিলেন আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা । পাশাপাশি পুলিশের তৎপরতা ছিল চােখের পড়ার মতাে।