টপ নিউজ

গাংনীতে সাবেক চেয়ারম্যান এমএ খালেক ও সাবেক মেয়র আহম্মেদ আলীসহ ৩৪ জনের নামে মামলা

By মেহেরপুর নিউজ

August 20, 2024

 গাংনী প্রতিনিধি :

সন্ত্রাস দমন আইনে মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক এবং গাংনী পৌরসভার সাবেক মেয়র আহম্মেদ আলীসহ ৩৪ জনকে আসামী করে মামলা করা হয়েছে।

সোমবার বিকেলে মামলাটি করেন বৈষম্য বিরােধী আন্দোলনের অন্যতম সদস্য ও গাংনী পৌর এলাকার চৌগাছা গ্রামের রেজানুল হক ইমন মেহেরপুর আদালতে মামলাটি করেন। মেহেরপুর মোকাম বিজ্ঞ সন্ত্রাস বিরোধ বিশেষ ট্রাইব্যুনাল আদালতের বিজ্ঞ বিচারক মঞ্জুরুল ইমাম মামলাটি গ্রহণের জন্য গাংনী থানাকে আদেশ প্রদান করেন। মামলার বিষয়টি জানিয়েছেন মামলার বাদির আইনজীবী সেলিম রেজা।

মামলার বাদি এজাহার সূত্রে জানা গেছে,গত ৩০ জুলাই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন সময় শহীদ ছাত্র-ছাত্রীদের স্মরণে গাংনী উপজেলা শহীদ মিনার চত্বরে মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি পালন করতে প্রম্তুতি নিচ্ছেলেন ছাত্ররা । এসময় সাবেক মেয়র আহম্মেদ আলীসহ ৩৪ জন নামীয় ও অজ্ঞাত আরো ১০০ জন আসামী পূর্ব পরিকল্পিতভাবে হুমকি প্রদর্শন করে ও মারধর করে এবং আতঙ্ক সৃষ্টি করে মিছিল সহকারে শহরের মিছিল করেন। গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, আদালতের আদেশপ্রাপ্ত হয়ে মামলাটি রুজু করা হয়েছে। যার মামলা নং- ০২/২৪, তাং- ১৯/০৮/২৪ ইং। পরবর্তী আইনানুগ ব্যবস্থা চলমান।