বর্তমান পরিপ্রেক্ষিত

খুনি হাসিনার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

September 08, 2024

মেহেরপুর নিউজ:

ভারতের পানি আগ্রাসন ও নানামুখী ষড়যন্ত্র সহ স্বৈরাচার খুনি হাসিনার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালের দিকে মেহেরপুর জেলা বিএনপির একাংশের উদ্যোগ এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি ওমর ফারুক লিটনের সভাপতিত্বে মেহেরপুর পৌর কমিউনিটি হলের সামনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি আলমগীর খান ছাতু।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক ফয়েজ মোহাম্মদ, সহ-সাংগঠনিক সম্পাদক কাজী মিজান মেনন, বিএনপি নেতা মোস্তাক রাজা, মেহেরপুর জেলা যুবদলের সহ-সভাপতি আনিসুর রহমান লাভলু, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক, যুবদল নেতা মনিরুল ইসলাম মনি, জেলা ছাত্রদলের সহ-সভাপতি নাহিদ মাহমুদ সানি প্রমুখ।এর আগে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। শহরের বড়বাজার থেকে শুরু করে বিক্ষোভ মিছিলটি প্রধান সড়ক ঘুরে পৌর কমিউনিটি হলের সামনে গিয়ে শেষ হয়।

রবিবার বিকেলে মেহেরপুর শহরের বড়বাজার থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেহেরপুর কমিউনিটি সেন্টার চত্বরে এসে মিছিলকে শেষ করা হয়।