টপ নিউজ

এসএসসি পরীক্ষায় জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের ৫ শিক্ষার্থী জেলায় ১ম থেকে ৫ম

By মেহেরপুর নিউজ

May 13, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের ছাত্র মোহাম্মদ তাসনীম হুসাইন রাদ চলতি সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় মেহেরপুর জেলায় সর্বোচ্চ নাম্বার পেয়ে মেহেরপুর জেলায় প্রথম, একই বিদ্যালয়ের ফারিহা তাবাসসুম (অর্পি) যৌথভাবে দ্বিতীয়,আফিয়া মুবাশিরা লাবিবা তৃতীয়, রাফি আনান চতুর্থ এবং আবিদ আনজুম মিতুল জেলা পর্যায়ে পঞ্চম হওয়ার অনন্যা গৌরব অর্জন করেছে।

মোহাম্মদ তাসনীম হুসাইন রাদ ১৩০০ নাম্বারের মধ্যে জেলায় সর্বোচ্চ ১২৬৪ নাম্বার পেয়ে মেহেরপুর জেলায় প্রথম, একই বিদ্যালয়ের ফারিহা তাবাসসুম (অর্পি) ১২৬২ নাম্বার পেয়ে যৌথভাবে দ্বিতীয়,আফিয়া মুবাশিরা লাবিবা ১২৫৩ নাম্বার পেয়ে তৃতীয়, রাফি আনান ১২৫২চতুর্থ এবং আবিদ আনজুম মিতুল ১২৪৮ নাম্বার পেয়ে জেলা পর্যায়ে পঞ্চম স্থানে অর্জন করেছে।

মোহাম্মদ তাসনীম হুসাইন রাদ মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়ারপুর গ্রামের আলামিন হোসেন এবং নূরে ইয়াসমিনের ছেলে। ফারিহা তাবাসসুম (অর্পি) মেহেরপুর সদর উপজেলা সুবিদপুর খাঁ পাড়ার মাহবুবুল আলম এবং সোহানা নাজনীনের মেয়ে। আফিয়া মুবাশিরা লাবিবা মেহেরপুর সদর উপজেলার কোলা গ্রামের আশরাফুল হক এবং তাসমিনা আক্তার এর মেয়ে।

রাফি আনান মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের আব্দুল আলীম এবং মন্জুয়ারা খাতুনের ছেলে এবং আবিদ আনজুম মিতুল মেহেরপুর শহরের ক্যাশবপাড়ার খলিলুর রহমান এবং মোসাম্মৎ আনজুমান আরা খাতুন এর ছেলে। মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের এ ৫ কৃতি শিক্ষার্থী সকলের কাছে দোয়া কামনা করেছেন।