টপ নিউজ

ইজি বাইক চালক বিজনের ময়না তদন্ত শেষে লা-শ দা-ফ-ন

By মেহেরপুর নিউজ

October 30, 2023

মেহেরপুর নিউজ:

নিখোঁজ হওয়ার ৩দিন পর মেহেরপুরের মোনাখালী মাঠে পুঁতে রাখা অবস্থায় উদ্ধার হওয়া ইজি বাইক চালক বিজনের ময়না তদন্ত শেষে লাশ দাফন করা হয়েছে। সোমবার বাদ জোহর মোনাখালী কবরস্থানে জানাজা শেষে দাফন করা হয়।

এদিকে বিজন হত্যাকাণ্ডের ঘটনায় মুজিবনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নিহত বিজনের পিতা আব্দুর রহমান বাদী হয়ে মুজিবনগর থানার মামলা দায়ের করেন। রবিবার দিবাগত রাতে বিজনের বস্তা বন্দি অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়।

গত বৃহস্পতিবার দুফুরের দিকে বিজন তার ইজিবাইক নিয়ে বাড়ি থেকে আসার পর কয়েক ব্যক্তি চুয়াডাঙ্গা যাওয়ার নাম করে ইজি বাইক ভাড়া করেন।এরপর তার কোন সন্ধান পাওয়া যায়নি। ঘটনার পরদিন মুজিবনগর উপজেলার ভবানন্দপুর গ্রামের মাঠ থেকে ইজিবাইকটি উদ্ধার করা হলেও বিজনের কোন সন্ধান না পেয়ে পরিবারের পক্ষ থেকে মুজিবনগর থানায় একটি জিডি করা হয়।

এদিকে রবিবার ওই এলাকায় দুর্গন্ধ ছাড়ানোর সময় এলাকার কৃষকরা পুলিশকে খবর দেয়। রবিবার রাত সাড়ে দশটার দিকে মুজিবনগর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ লাশটি উদ্ধার করে মুজিবনগর থানায় নেওয়া হয়।সোমবার ময়না তদন্ত শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।