বর্তমান পরিপ্রেক্ষিত

অন্বেষণ প্রতিযোগিতায় মেহেরপুর সঃ কলেজ রোভার স্কাউট সদস্যকে সম্মাননা প্রদান

By মেহেরপুর নিউজ

May 25, 2023

মেহেরপুর নিউজ:

বাংলাদেশ স্কাউটস,স্পেশাল ইভেন্টস বিভাগ কর্তৃক আয়োজিত জাতীয় প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা ২০২৩-এ মেহেরপুর সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের মোঃ বাদশা খান, বাংলা ভাষায় উপস্থাপনা বিভাগে জাতীয় পর্যায়ে দ্বিতীয় এবং মোঃ অনিক হাসান ,যন্ত্রসংগীত বিভাগে দ্বিতীয় স্থান অর্জন ।

বৃহস্পতিবার দুপুরের দিকে মেহেরপুর সরকারি কলেজের উদ্যোগে সরকারি কলেজ মিলনায়তনে দুই শিক্ষার্থীকে সম্মাননা প্রদান করা হয়। মেহেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর শফিউল আলম সরদার এর সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান, কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক কাবেল উদ্দিন।

অনুষ্ঠানের অন্যদের মধ্যে মেহেরপুর সরকারী কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান খেজমত আলী মালিথা। উপাধাক্ষ্য প্রফেসর আব্দুর রাজ্জাক, সহযোগী অধ্যাপক আবদুল্লাহ আল আমিন,ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান খুরশিদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন। মোঃ অনিক হাসান মেহেরপুর সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র এবং মেহেরপুর শহরের মুখার্জি পাড়ার শহিদুল ইসলামের ছেলে। মোঃ বাদশা খান মেহেরপুর সরকারি কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র এবং মেহেরপুর সদর উপজেলা সুবিদপুর গ্রামের রফিক খানের ছেলে। মোঃ বাদশা খান, এবং মোঃ অনিক হাসান প্রথমে মেহেরপুর জেলা পর্যায়ে এবং খুলনা বিভাগীয় পর্যায়ে নিজ নিজ গ্রুপ থেকে প্রথম স্থান অর্জন করে জাতীয় পর্যায় প্রতিযোগিতার সুযোগ লাভ করে।